তথ্যমন্ত্রী হাছান মাহমুদ। ফাইল ছবি

বিএনপি আর ইভিএমের বিরুদ্ধে কথা বলবে না, আশা তথ্যমন্ত্রীর

কবে থেকে ভারতে বিটিভির আনুষ্ঠানিকভাবে সম্প্রচার শুরু করব, আমরা জুলাই মাসে দিনক্ষণ ঠিক করব।

মোক্তাদির হোসেন প্রান্তিক
নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ২৫ জুন ২০১৯, ১৭:৫৩ আপডেট: ২৫ জুন ২০১৯, ১৭:৫৬
প্রকাশিত: ২৫ জুন ২০১৯, ১৭:৫৩ আপডেট: ২৫ জুন ২০১৯, ১৭:৫৬


তথ্যমন্ত্রী হাছান মাহমুদ। ফাইল ছবি

(প্রিয়.কম) ইভিএম পদ্ধতিতে যে সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন হয়, তা বগুড়া উপ-নির্বাচনের মধ্য দিয়ে প্রমাণ হয়েছে বলে মন্তব্য করেছেন তথ্যমন্ত্রী ড.হাছান মাহমুদ।

২৫ জুন, মঙ্গলবার  মঙ্গলবার  রাজধানীর সেগুনবাগিচায় আন্তর্জাতিক মাতৃভাষা ইনস্টিটিউটের সম্মেলন কক্ষে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী উদযাপন উপলক্ষে জাতীয় বাস্তবায়ন কমিটির সভায় অংশ গ্রহণ শেষে তিনি এ কথা বলেন।

বগুড়া-৬ (সদর) আসনে উপনির্বাচন সোমবার অনুষ্ঠিত হয়। নির্বাচনে বিএনপি প্রার্থী গোলাম মো. সিরাজ জয়লাভ করেছেন। ইভিএমে ভোট শেষ হওয়ার সাড়ে তিন ঘণ্টার মধ্যে জেলা নির্বাচন কর্মকর্তা মাহাবুব আলম শাহ ফলাফল ঘোষণা করেন।

উপ-নির্বাচনে জয়লাভ করায় বিএনপিকে অভিনন্দন জানিয়ে হাছান মাহমুদ বলেন, ‘ইভিএমে যে সুষ্ঠ ও নিরাপেক্ষ নির্বাচন হয়, তা এই উপনির্বাচনের মধ্য দিয়ে প্রমাণ হয়েছে। বর্তমান সরকারের সময়ে অতীতের সকল নির্বাচন সুষ্ঠু হয়েছে। আশা করছি বিএনপি আর ইভিএম-এর বিরুদ্ধে কথা বলবে না।’

এদিকে ভারতে বাংলাদেশ টেলিভিশন (বিটিভি) সম্প্রচার নিয়ে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, ‘সে দেশে বিটিভি দেখার সকল আয়োজন শেষ হয়েছে। আজ একটি টেকনিক্যাল কমিটি ভারতে যাচ্ছে। কবে থেকে ভারতে বিটিভির আনুষ্ঠানিকভাবে সম্প্রচার শুরু করব, আমরা জুলাই মাসে দিনক্ষণ ঠিক করব।’

প্রিয় সংবাদ/কামরুল

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

loading ...