সোনাগাজী মাদরাসার অধ্যক্ষ সিরাজ উদ-দৌলা। ফাইল ছবি

নুসরাতকে যৌন হয়রানি: দুই দিনের রিমান্ডে অধ্যক্ষ সিরাজ

ফেনীর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট জাকির হোসাইন দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন।

আমিনুল ইসলাম মল্লিক
নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ২২ মে ২০১৯, ২২:০৭ আপডেট: ২২ মে ২০১৯, ২২:০৭
প্রকাশিত: ২২ মে ২০১৯, ২২:০৭ আপডেট: ২২ মে ২০১৯, ২২:০৭


সোনাগাজী মাদরাসার অধ্যক্ষ সিরাজ উদ-দৌলা। ফাইল ছবি

(প্রিয়.কম) মাদরাসা ছাত্রী নুসরাত জাহান রাফিকে হত্যার আগে যৌন হয়রানি মামলার একমাত্র আসামি অধ্যক্ষ সিরাজ উদ-দৌলার দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত।

২২ মে, বুধবার মামলার তদন্তকারী কর্মকর্তা সাত দিনের রিমান্ড আবেদন করলে ফেনীর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট জাকির হোসাইন দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে, নুসরাত হত্যা মামলায় অধ্যক্ষ সিরাজের সাত দিনের রিমান্ড মঞ্জুর হয় ও আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দী দেন তিনি। নুসরাতকে যৌন হয়রানির পর তার মা শিরিন আক্তার সোনাগাজী থানায় মামলা দায়ের করেন। এ মামলাটিও পিবিআইয়ের কাছে হস্তান্তর করা হয়।

গত ২৭ মার্চ সোনাগাজী ইসলামিয়া ফাজিল মাদরাসার আলিম পরীক্ষার্থী নুসরাত জাহান রাফিকে যৌন নিপীড়নের দায়ে অধ্যক্ষ সিরাজ উদ-দৌলাকে ওই দিনই আটক করে পুলিশ। পরে ৬ এপ্রিল ওই মাদরাসা কেন্দ্রের সাইক্লোন শেল্টারের ছাদে নিয়ে অধ্যক্ষের সহযোগীরা নুসরাতের শরীরে আগুন ধরিয়ে দেন। টানা পাঁচ দিন মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ে মারা যান নুসরাত জাহান রাফি।

এ ঘটনায় নিহতের বড় ভাই মাহমুদুল হাসান নোমান বাদী হয়ে অধ্যক্ষ সিরাজ উদ-দৌলাসহ আট জনের নাম উল্লেখ করে সোনাগাজী মডেল থানায় মামলা দায়ের করেন। এ মামলায় অধ্যক্ষ সিরাজসহ ১২ জন আদালতে হত্যার দায় স্বীকার করে জবানবন্দী দিয়েছেন। গ্রেফতার ২১ আসামির মধ্যে ১৮ জনের বিভিন্ন মেয়াদে রিমান্ড মঞ্জুর হয়েছে।

প্রিয় সংবাদ/আজাদ চৌধুরী

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

loading ...