ছবি সংগৃহীত

মা’কে নিয়ে আরটিভিতে হাজির শিপন

নায়ক শিপন তার মা’কে নিয়ে হাজির হচ্ছেন আরটিভির পর্দায়। চ্যানেলটির জনপ্রিয় সেলিব্রেটি শো ‘আমি আর মা’ অনুষ্ঠানে অতিথি হয়ে আসছেন তাঁরা।

priyo.com
লেখক
প্রকাশিত: ১৯ নভেম্বর ২০১৫, ০৬:৩১ আপডেট: ১৭ আগস্ট ২০১৮, ১৩:৩২
প্রকাশিত: ১৯ নভেম্বর ২০১৫, ০৬:৩১ আপডেট: ১৭ আগস্ট ২০১৮, ১৩:৩২


ছবি সংগৃহীত

ছবি: আরটিভি।

(প্রিয়.কম) নবাগত নায়ক শিপন মিত্র। এ যাবৎ দুটি ছবি মুক্তি পেয়েছে তার। একটি ‘দেশা-দ্য লিডার’, আরেকটি ‘ইউটার্ন’। দুটি ছবিতেই বেশ ভালো সাড়া পেয়েছেন তিনি। হাতে প্রেমের কাজলসহ বেশকিছু ছবি হাতে আছে তার।

এদিকে নায়ক শিপন তার মা’কে নিয়ে হাজির হচ্ছেন আরটিভির পর্দায়। চ্যানেলটির জনপ্রিয় সেলিব্রেটি শো ‘আমি আর মা’ অনুষ্ঠানে অতিথি হয়ে আসছেন তাঁরা।

প্রযোজক জানান, ‘একজন মানুষের সাফল্যের পিছনে মায়েদের ভূমিকা থাকে সবচেয়ে বেশি। আর মায়েদের নিয়ে আরটিভিতে প্রচার হচ্ছে সেলিব্রেটি টক শো ভিত্তিক অনুষ্ঠান ‘আমি আর মা’। সাধারণ দর্শকদের কাছে মিডিয়া জগতের মানুষেরা হচ্ছে স্বপ্নের মতো। তারা যখন টিভি বা সিনেমাতে তাদের সেই প্রিয় মানুষটিকে দেখে তখন স্বভাবতই তার সেই প্রিয় মানুষটির সম্পর্কে নানা তথ্য জানার ইচ্ছা পোষন করে। এই অনুষ্ঠানটির মাধ্যমে সেই সাধারণ মানুষটি তার স্বপ্নের সেলিব্রেটির নানা অজানা তথ্য জানতে পারবেন।’

অনুষ্ঠানে শিপনের মা জানাবেন ছেলের ছোট থেকে বড় হওয়ার নানা রকম মজাদার গল্প। সেই সঙ্গে অনুষ্ঠানে থাকছে তার  ছোট বেলার  ছবি ও ভিডিও ফুটেজ। এছাড়া এ অনুষ্ঠানে  থাকছে আরও বেশ কিছু সেগমেন্ট।

তানিয়া আহমেদের উপস্থাপনায় ও সোহেল রানা বিদ্যুত এর প্রযোজনায় অনুষ্ঠানটি প্রচার হবে (২০ নভেম্বর ) শুক্রবার রাত ১১ টা ২০ মিনিটে।

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

loading ...